• রাত ১২:০২ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
লেখক হাজী মহসিনকে হেয় করার চেষ্টা, থানায় অভিযোগ

লেখক হাজী মহসিনকে হেয় করার চেষ্টা, থানায় অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার তরুন লেখক হাজী মোহাম্মদ মহসিনকে সামাজিক ভাবে হেয় করতে উঠে পড়ে লেগেছে সমাজের কিছু সমাজচ্যুত লোকজন। এ ঘটনায় হাজী মোহাম্মদ মহসিন বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

ডায়েরীতে হাজী মোহাম্মদ মহসিন উল্লেখ করেন, তিনি যুগান্তরসহ বিভিন্ন পত্রিকায় লেখালেখি করেন। গত ২৯ জুন বিকাল ৫টার দিকে মজহমপুর স্কুল ছাত্র পরিষদ নামের একটি ফেইসবুক আইডি থেকে কে বা কাহারা তার বিরুদ্ধে মানহানীর কর বিভিন্ন অশ্লালীন কুরুচিপূর্ন কথা লিখে পোষ্ট করেন। এতে করে সামাজে তার মানহানি ঘটেছে।যা মিথ্যা বানোয়াট বলে উল্লেখ করেছেন তিনি। এ ঘটনায় হাজী মোহাম্মদ মহসিন সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

ফেইসবুকে যা লেখা হয়েছে তা হুবহুব তুলে ধরা হলো:

সোনারগাঁওয়ের উদ্ভবগঞ্জ এলাকার হাজী মোহাসিন নামের এক ঔষধের দোকানদার নিজেকে যুগান্তর পত্রিকার চিঠিপত্র কলামে প্রকৃতি বিষয়ক লেখক ও গবেষক দাবী করেছেন। তিনি প্রকৃতি বিষয়ে লেখালেখি করেন ভালো কথা। তিনি কি বিষয়ে গবেষণা করেন এ বিষয়ে কারো জানা থাকলে জানাবেন। আসলে তিনি গুগল থেকে লেখা নিয়ে এদিক সেদিক করে লেখে পত্রিকায় পাঠান। এটি আবার পত্রিকায় ঘটা করে ছাপিয়ে নিজেকে বড় লেখক দাবী করেন। তিনি আসলে কাট কপি লেখক। কাট কপি লেখক হয়ে তিনি নিজেকে কিভাবে গবেষক দাবী করেন। আমার জানা মতে সোনারগাঁয়ে তেমন গবেষক পাওয়া যায়নি। তিনি আবার কোন গবেষক।

হাজী মোহাম্মদ মহাসিনের লেখা দুটি ফিচার নিম্মে দেওয়া হলো:


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution